Home / বিনোদন / মাকে বেঁধে রেখে ৩ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যা করলো বাবা অত:পর

মাকে বেঁধে রেখে ৩ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যা করলো বাবা অত:পর

ভোলা সদর উপজেলায় গভীর রাতে মঞ্জুর আলম নামে এক দিনমজুরের ঘরে ডাকাতি করতে এসে তার তিন মাস বয়সী মেয়ে মারিয়া বেগমকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (০৭ জুলাই) দিবাগত রাতে উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পাঙ্গাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শিশুটির পরিবার জানায়, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে ঘরের সামনের দরজা খুলে কালো পোশাক পরিহিত চারজন লোক ঘরে প্রবেশ করে। মঞ্জুর আলমের স্ত্রী শাহনাজ বেগম বিষয়টি টের পেলে তারা তার মুখ ও হাত-পা বেঁধে ফেলে। একপর্যায়ে শাহানাজের তিন মাসের ঘুমন্ত শিশু মারিয়া জেগে কান্নাকাটি শুরু করলে তারা তাকে ঘরের পেছনের পুকুরে ফেলে দেয়। এ সময় তারা ঘরে থাকা ১২শ টাকা ও এক ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায়। পরে শাহনাজের কান্নার শব্দে স্বামী ও শাশুড়ির ঘুম ভাঙে।
তারা শাহনাজের হাত-পায়ের বাঁধন খুলে দেন। পরে মারিয়াকে ঘরের পেছনের পুকুরে পাওয়া যায়। পুকুর থেকে মারিয়াকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ অবস্থায় রাত ৩টার দিকে তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন।
সকালে বিষয়টি থানায় জানানো হলে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন এবং ওসি (তদন্ত) আরমান হোসেনসহ পুলিশের কয়েকজন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ নিয়ে যান। একই সঙ্গে তার বাবা-মাকেও থানায় নিয়ে যায় পুলিশ।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, আমরা ঘটনাটি শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়নাতদন্তের জন্য নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

ফ্রান্সকে নেশনস লিগ জেতানো এমবাপ্পের গোল নিয়ে বিতর্ক

শেষমেশ এক বিতর্কিত গোলে ভর করেই নেশনস লিগ জিতল ফ্রান্স? গোলের পর থেকেই তুমুল বিতর্ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *